অস্ত্র সহ ধরা খেল ছন্দবেশী এক শিবির নেতা (ভিডিও সহ)

0
358
অস্ত্রসহ আটক ছাত্র শিবির ক্যাডার

ডেইলি২৪বিডি-

ঢাকাঃ রাজধানীর বাড্ডায় ইষ্ট-ওয়েষ্ট ইউনিভার্সিটির সামনে মানিকগঞ্জ থেকে আগত এক ছাত্র শিবির নেতাকে অস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে আন্দোলনরত শিক্ষার্থী ও স্থানীয় জনতা।

আজ সোমবার রামপুরা ব্রীজে প্রতিদিনের মত আন্দোলনরত শিক্ষার্থীরা যান চলাচলে বাধা দিতে গেলে স্থানীয় জনতা ও পুলিশ তাদেরকে রাস্তা অবরুদ্ধ করে জনজীবন বিপর্যস্ত না করার আহ্বান জানান। আন্দোলনরত শিক্ষার্থীদের অনেকেই সরে গেলেও কয়েকজনকে উশৃঙ্খল আচরণ করতে দেখা যায়।

তাদের মধ্যে একজনকে দেখে সন্দেহ হয় উপস্থিত থাকা জন-সাধারণের। কৌতুহলি লোকজন ওই ছেলেটিকে ডেকে নিয়ে আসে এবং তার পরিচয় জানতে চায়। সে নিজেকে ছাত্র প্রমান করতে ব্যার্থ হয় এবং মানিকগঞ্জ থেকে প্রতিদিন এসে আন্দোলনে যোগ দেওয়ার কথা জানায়। এক পর্যায়ে সে নিজেকে ছাত্রশিবির নেতা বলে পরিচয় দেয়।

এলাকাবাসী তার ব্যাগে কি আছে জানতে চাইলে সে ব্যাগ থেকে একটি চাপাতি ও একটি আয়রণ পাইপ বের করে দেখায়। এসব ধারালো অস্ত্র বহন করার কারণ জানতে চাইলে সে চুপসে যায় এবং আন্দোলনে যোগ দিয়ে সহিংসতা তৈরী করার অপ-প্রয়াসের কথা স্বীকার করে। অতঃপর শিবিরের এ ক্যাডারকে পুলিশের হাতে সোপর্দ করে সাধারণ শিক্ষার্থী ও স্থানীয়রা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here