কাদেরের পথসভায় জনসমুদ্র

0
209
নাটোরের পথসভায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ

ডেইলি২৪বিডি

নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরতে রেলযোগে উত্তরাঞ্চল সফরে রয়েছে আওয়ামী লীগের একটি বিশেষ দল।

দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে তারা বিভিন্ন ষ্টেশনে যাত্রাবিরতির সময় পথসভা করছে। ১১ টি স্থানে পথসভা করার কথা রয়েছে ওবায়দুল কাদেরের। তেমনি এক যাত্রাবিরতি হয় নাটোরে। সেখানে উৎসুক জনতার ভীড়ে পথসভা এক বিশাল জনসভায় রুপ নেয়।

জনসমুদ্র দেখে আনন্দিত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং এই জনসমুদ্র আওয়ামী লীগ সরকারের গত ১০ বছরের উন্নয়নের ফলে অর্জিত ভালবাসার বহিঃপ্রকাশ বলে উল্লেখ করেন।

সরকারের কোন জনপ্রিয়তা নেই বলে সাম্প্রতিক সময়ে বিএনপি নেতাদের বক্তব্যেরও জবাব দেন কাদের। তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল সাহেব বলেন আওয়ামী লীগের নাকি ভোট কমে গেছে। অথচ, এই নাটোরে আজ কি দেখছি! জনসমুদ্র! চেয়েছিলাম পথসভা, সেটা হয়ে গেলো এক বিশাল জনসভা।

তিনি আরও বলেন, আজ যদি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখানে আসতেন তাহলে এখানে হয়তো জায়গা দেওয়া যেতো না জনসমুদ্রের। কারণ শেখ হাসিনাকে দেশের মানুষ ভালবাসে, তিনি দেশের মানুষের জন্য রাজনীতি করেন। ইতিবাচক রাজনীতি করেন বলেই তার ভোট কমেনা।

বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী এই সফরে কেন্দ্রীয় নেতাদের মধ্যে আছেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দপ্তর বিপ্লব বড়ুয়া প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here