দিনভর অবরুদ্ধ রাজধানী: চলছে লাইসেন্স পরীক্ষা

0
424
বাড্ডা লিংরোড এলাকায় লাইসেন্স পরীক্ষা করছেন এক শিক্ষার্থী

ডেইলি২৪বিডি-

ঢাকাঃ বাসের ধাক্কায় শিক্ষার্থী নিহতের প্রতিবাদে ঢাকার বিভিন্ন রাস্তায় ৫ম দিনের মতো অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন স্কুল-কলেজ এবং বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

আজ সকাল থেকে রাজধানীর শাহাবাগ, সায়েন্স ল্যাবরেটরি মোড়, বিজয় স্মরণী, মহাখালী, বাড্ডা লিংক রোড, রামপুরা, উত্তরা, ফার্মগেট, আসাদগেট, মালিবাগ, নতুন বাজার ও শান্তিনগর এলাকার মহাসড়কে জড়ো হয়ে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা। আগের দিনগুলোতে বাস গুলোর উপর নজরদারি থাকলেও আজ সব ধরণের যান-বাহন চলাচল প্রায় বন্ধ করে রাখা হয়েছিল।

এছাড়া প্রতিটি যান-বাহনের লাইসেন্স পরীক্ষা করেন সাধারণ শিক্ষার্থীরা। তাদের এই পরীক্ষা থেকে ছাড় পাচ্ছেননা সংবাদকর্মী, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও। অন্যন্য দিনের মতো আজও অবরোধ করা হয়েছিল বাড্ডা লিংক রোড এলাকায়। স্থানীয় বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা সকাল দশটার দিকে জড়ো হয়ে যান চলাচল বন্ধ করে দেন এবং প্রতিটি গাড়ির কাগজ পরীক্ষা করেন। সাধারণ মানুষদেরকে রাজপথ থেকে বিতাড়িত করে সড়কে “নিরাপদ সড়ক চাই” স্লোগান লিখেন এবং রিক্সা চলাচলের জন্য একটি সারি করে দেন তারা। এতে করে বৃষ্টির মধ্যেই পায়ে হেঁটে গন্তব্যে রওনা করতে হয় অফিসগামী সাধারণ মানুষের। রজধানীর সাধারণ জনগণের দূর্ভোগ আজ চরমে পৌঁছে যায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here