ন্যান্সির বিরুদ্ধে মামলা

0
225

ডেইলি২৪বিডি 

ঢাকাঃজনপ্রিয় সংগীতশিল্পী এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অঙ্গ ও সহযোগী প্রতিষ্ঠান জাসাসের ঢাকা মহনগর দক্ষিণের সাবেক সহ-সভাপতি নাজমুন মুনিরা ন্যান্সি ও তার ছোট ভাই শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা হয়েছে।

নেত্রকোনা সদর মডেল থানার ওসি বোরহান উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। সানীর স্ত্রী শামিউন্নাহার শানু বাদী হয়ে বৃহস্পতিবার রাতে এ মামলাটি করেন বলে জানান ওসি বোরহান।

এ মামলায় ন্যান্সি, সানী ও ন্যান্সীর স্বামী নাদিমুজ্জামান জায়েদকে আসামী করা হয়েছে। পরে শুক্রবার সন্ধ্যায় ন্যান্সির ভাই ও মামলার প্রধান আসামী সানিকে নেত্রকোনা শহরের সাতপাই পূর্বধলা রোডে অবস্থিত ন্যান্সির বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

মামলার বাদী শানু জানান, ২০১৫ ইং সালে নেত্রকোনা সরকারি কলেজে অধ্যায়নরত সময়ে সানির সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠলে পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়। কিন্তু, বিয়ের পরই সানি বেকারত্বের কারণ দেখিয়ে বোন ন্যান্সি ও বোন জামাই যায়েদের উস্কানিতে বিভিন্ন সময় শানুর পরিবারের কাছ থেকে মোটা অংকের টাকাসহ বিভিন্ন আসবাবপত্র যৌতুক হিসেবে এনে দিতে বাধ্য করেন। এরই ধারাবাহিকতায় গত ২৬ আগস্ট রাতে তার কাছে আরও ৫ লাখ টাকা যৌতুক দাবি করেন সানি। এতে অপারগতা প্রকাশ করলে সানি ক্ষিপ্ত হয়ে তাকে লাথি মেরে মেঝেতে ফেলে দেন। পরে মারধরের এক পর্যায়ে শানুকে গলা টিপে হত্যার চেষ্টা চালান। এ সময় শানুর চিৎকার শুনে পাশের ঘরে থাকা সানির বন্ধুরা এসে তাকে রক্ষা করেন। শানু জানান, যৌতুকের এ বিষয়টি তিনি তার পরিবারের সদস্যদেরকে জানালে তারা পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে নেত্রকোনা সদরে আধুনিক হাসপাতালে নিয়ে যান। এ সময় সানি তাকে তালাক দেওয়ারও হুমকি দেন। এরপর তিনি যৌতুকের দাবি ও স্বামীর নির্যাতন থেকে বাঁচতে মামলাটি দায়ের করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here