প্রধানমন্ত্রীর গণ-সংবর্ধনায় লাখো জনতার ঢল

0
257

ডেইলি২৪বিডি-ঢাকাঃ

রোদ-বৃষ্টি উপেক্ষা করেও লাখো জনতার স্রোত নেমেছে সোহরাওয়ার্দী উদ্যানে। জড়ো হচ্ছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের লাখ লাখ নেতাকর্মী। এছাড়াও যোগ দিচ্ছেন মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের বিভিন্ন সংগঠনের নেতা-কর্মী বৃন্দ।

আজ শনিবার বিকেলে এ অনুষ্ঠান হলেও দুপুর থেকেই আওয়ামীলীগ নেতা-কর্মীদের মিছিল পৌছতে শুরু করে সোহরাওয়ার্দী উদ্যানে। সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে নানা বাহারি রং-বেরংয়ের ক্যাপ ও টি-শার্টে সু-সজ্জিত হয়ে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন তারা।

ঢাকার আশেপাশের এলাকা থেকে বাসে করে এবং পায়ে হেঁটে “জয় বাংলা-জয় বঙ্গবন্ধু” স্লোগানে স্লোগানে সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করেন ঐতিহ্যবাহী এ সংগঠণের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ। ব্যানারে এবং ফেষ্টুনে ছেয়ে যায় গোটা এলাকা।

সংবর্ধনাস্থলে ‘এল’ (ইংরেজি বর্ণ) আকৃতির বিশাল ষ্টেজ নির্মান হয়। কিছুক্ষণ আগে শুরু হওয়া সভায় সভাপতিত্ব করছেন জাতীয় সংসদ উপনেতা ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী।

উল্লেখ্য, মহাকাশে বাংলাদেশের প্রথম স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ এর সফল উৎক্ষেপন, সল্পোন্নত দেশ থেকে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উন্নিত হওয়া, অষ্ট্রেলিয়ায় উইমেন্স লিডারশীপ অ্যাওয়ার্ড প্রাপ্তি এবং সর্বশেষ ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি’লিট ডিগ্রি অর্জন সহ সরকারের অভাবনীয় সাফল্যে অসাধারণ অবদান রাখায় শেখ হাসিনাকে এই গণ-সংবর্ধনা দিচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here