প্রধানমন্ত্রীর গণ-সংবর্ধনা আজ

0
152

ডেইলি২৪বিডি-ঢাকাঃ

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনিপণ নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকারের অসামান্য উন্নয়ন ও অর্জনের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আজ বিকেল ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দিচ্ছে বাংলাদেশের বৃহত্তর রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামিলীগ।

এ উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে রাজধানী ঢাকা। ঐতিহাসিক সোহরাওয়ার্দী জাতীয় উদ্যানের এই সংবর্ধনাকে ঘিরে রাজধানী ঢাকার বিভিন্ন সড়কে শোভা পাচ্ছে আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা।

এছাড়া প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন আওয়ামী লীগের সাফল্যগাঁথা তুলে ধরে বিলবোর্ড-প্লাকার্ড ও আলোকসজ্জার আয়োজন করা হয়েছে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়কে। সোহরাওয়ার্দী উদ্যানকেও সাজানো হয়েছে অপরুপ সাজে। সংবর্ধনাস্থল সোহরাওয়ার্দী উদ্যানে মঞ্চ নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। নিরাপত্তার স্বার্থে বৃহস্পতিবার থেকেই উদ্যান প্রাঙ্গনে অবাধ প্রবেশ বন্ধ করা হয়।

বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সফল উৎক্ষেপন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ, অষ্ট্রেলিয়ায় গ্লোবাল উইমেন্স লিডারশীপ অ্যাওয়ার্ড এবং সর্বশেষ ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রী অর্জন করায় শেখ হাসিনাকে এই সংবর্ধনা দিচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ।

আওয়ামী লীগের ব্যানারে এই সংবর্ধনার আয়োজন করা হলেও উক্ত সমাবেশ মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির মিলনমেলায় পরিণত হবে বলে মনে করা হচ্ছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে নজিরবিহীন লোক সমাগম ঘটবে। বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সংবর্ধনায় লোকবল নিয়ে যোগদানের প্রস্তুতি নিচ্ছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here