প্রধানমন্ত্রীর নামে মিথ্যা সংবাদ: প্রেস বিজ্ঞপ্তিতে সবাইকে সতর্ক থাকার আহ্বান

0
299
প্রধানমন্ত্রী শেখ হাসিনা-ফাইল ফটো

ডেইলি২৪বিডি-

ঢাকাঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে বিভিন্ন অনলাইন পোর্টালে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বানোয়াট সংবাদ পরিবেশন করা হচ্ছে বলে জানিয়ে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এসব মিথ্যা ও মনগড়া সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকালে মাননীয় প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,”নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত কোমলমতি শিক্ষার্থীসহ দেশবাসীকে বিভ্রান্ত করার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে কুচক্রী মহল বিভিন্ন নিউজ পোর্টালের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে বিভিন্ন বিকৃত, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করছে। দেশের বর্তমান পরিস্থিতিতে এসব বানোয়াট সংবাদ জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে তা প্রচার করা হচ্ছে। এসব সংবাদের কোনো ভিত্তি নেই। এসব অপসংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানানো হচ্ছে।”

উল্লেখ্য, গত রবিবার দুপুর পৌনে একটার দিকে বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের একটি বাসের চাপায় পিষ্ট হয়ে ক্যান্টমেন্ট শহীদ রমিজউদ্দিন কলেজের দুই শিক্ষার্থী নিহত হন। এর প্রতিবাদে এবং নিরাপদ সড়কের দাবি সহ নয় দফা দাবিতে রাজধানীর সবগুলো সড়ক-মহাসড়ক অবরুদ্ধ করে রেখেছে শিক্ষার্থীরা। উদ্ভুত পরিস্থিতিতে বিভিন্ন অনলাইন ভিত্তিক গণমাধ্যম মাননীয় প্রধানমন্ত্রীর উদৃতি দিয়ে মনগড়া বক্তব্য প্রকাশ করছে যা কোনভাইবেই প্রধানমন্ত্রীর বক্তব্য এমনকি মনের ভাবও নয়। এমতাবস্থায় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে এ প্রেস নোট প্রকাশ করা হল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here