ভাইয়াকে খুশী করতেই বোমা হামলা: বিএনপি নেতার স্বীকারোক্তি

0
680

 

ডেইলি২৪বিডি-ঢাকাঃ

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে সরকারকে চাপে ফেলার অসৎ উদ্দেশ্যেই বিএনপির নির্বাচনী পথসভায় বোমা হামলা করান খোদ বিএনপির জেলা শাখার সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টু। পুলিশের কাছে বোমা হামলায় দায় স্বীকার করেছেন তিনি।

গ্রেপ্তারের পর প্রথমিক জিজ্ঞাসাবাদেই সবকিছু খুলে বলেছেন বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের কমিশনার একেএম হাফিজ আক্তার।

আজ রবিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রাজশাহী পুলিশের শীর্ষ এ কর্মকর্তা। আরএমপি কমিশনার বলেন, “এই হামলাটি যে বিএনপির দলীয় লোকজনই করেছিল, সেই ঘটনাটি মন্টু মুঠোফোনে দলের সহ-দপ্তর সম্পাদক তাইজুল ইসলার টিপুকে নিশ্চিত করেছিলেন। আর এই কথাটিও মন্টু স্বীকার করেছেন”।

উল্লেখ্য, গত ১৭ই জুলাই বিএনপির মেয়র প্রার্থী বুলবুলের পক্ষে নগরীর সাগরপাড়া এলাকায় পথসভাস্থলে চার মোটরসাইলে আট যুবক তিনটি হাতবোমার বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এ ঘটনার দুইদিন পর বিএনপির কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক তাইজুল ইসলাম টিপুর সাথে মোবাইল ফোনে কথা বলেন আর সেই অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এই অডিওতে শোনা যায়, বিএনপি নেতা মন্টু কেন্দ্রীয় বিএনপি নেতা টিপুকে জানাচ্ছেন, “ভাইয়ার(তারেক রহমান) কাছে ক্রেডিট নেওয়ার জন্যই তাদের দলের লোকজনই এই হামলা চালিয়েছে”।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here