ভক্তদেরকে বুঝতে হবে আমরাও মানুষ: সাকিব

0
306
সাকিব আল হাসান -ফাইল ছবি

ডেইলি২৪বিডি-

স্পোর্টস ডেস্কঃ ক্রিকেট বিশ্বের এক নম্বর অলরাউন্ডার ও বাংলাদেশ টি-২০ ও টেষ্ট দলের অধিনায়ক সাকিব আল হাসানকে নিয়ে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে, সাকিবকে তর্ক বিতর্ক করতে দেখা যাচ্ছে। ভিডিও দেখে অনেকেই সাকিবের সমালোচনায় মুখর হয়ে ওঠেছেন ইতিমধ্যে। আজ এক ফেসবুক ষ্ট্যাটাসে বিষটির ব্যাখ্যা দিয়েছেন সাকিব। বিষয়টিকে সম্পূর্ণ ভূলভাবে উপস্থাপন হয়েছে বলে দাবি করেছেন সাকিব।

সাকিব আল হাসানের ফেসবুক স্ট্যাটাস

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসে বহু জয়ের নায়ক সাকিব আল হাসান লিখেছেন, “সম্প্রতি আমাকে নিয়ে একটি ভিডিও আপলোড করা হয়েছে, যেখানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জয়ের পর লবিতে আমাকে ও আমার তথাকথিত “ফ্যান”–এর সঙ্গে তর্ক–বিতর্ক করতে দেখা যায়। এই ভিডিও ক্লিপটি সম্পূর্ণ ভুলভাবে উপস্থাপন করা হয়েছে, যা প্রকৃত ঘটনা প্রকাশ করে না। পরপর ম্যাচ থাকায় আমি এবং আমার সহকর্মী বেশ ক্লান্ত ছিলাম। আমরা আমাদের রুমে ফিরে যাচ্ছিলাম। আমরা আমাদের নিজস্ব সরঞ্জাম এবং ব্যাগ বহন করছিলাম তাই আমাদের হাত পূর্ণ ছিল, তাই কোনোভাবেই অটোগ্রাফ দেওয়ার অবস্থায় ছিল না। আমরা সর্বদাই আমাদের ভক্তদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করি এবং তাদের সঙ্গে ছবি তুলে, অটোগ্রাফ দিয়ে মুহূর্তগুলো ভাগ করে নেওয়ার চেষ্টা করি। কিন্তু ভক্তদেরও বুঝতে হবে আমরাও মানুষ।”

সাকিব আরও বলেন, “আপনাদের কাছে বিনীত অনুরোধ থাকবে যে আমাদের মধ্যে কেউ যদি আপনাদের অনুরোধ রাখতে না পারি তবে তা ব্যক্তিগতভাবে নেবেন না কারণ আমরা যে পরিস্থিতির মধ্যে রয়েছি তা হয়তো আপনি যা দেখছেন তা থেকে ভিন্ন হতে পারে। হুটহাট আমাদের পরিস্থিতি বিবেচনা না করে কিংবা আমরা কেমন মুডে আছি তা বোঝার চেষ্টা ছাড়াই কোনো সিদ্ধান্ত বা মতামত দিতে ব্যস্ত হয়ে পড়বেন না।”

উল্লেখ্য, একজন দর্শককে তেড়ে যাচ্ছেন সাকিব এমন এক ভিডিও ভাইরাল হয় ফেসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা নিয়ে বিভিন্ন মহলে শুরু হয় সাকিবের সমালোচনা। তাই ঘটনার বিবরণ দিয়ে এবং সমালোচনা করার আগে প্রকৃত সত্য জেনে নিতে দর্শক জানিয়ে আজ এই ফেসবুক ষ্ট্যাটাস দেন সাকিব।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here