মাঝরাতে অনাহারি পরিবারের জন্য খাবার নিয়ে গেলেন এমপি!

0
184

ডেইলি২৪বিডি

খুলনাঃ অসহায় দরিদ্র অনাহারির বাসায় খাবার নিয়ে গেলেন বাদশা নিজেই। এমন ইতিহাস শুধুমাত্র ইসলামের খলীফাদের আমলেই শুনা যেতো। তাই খুব স্বাভাবিক ভাবেই গল্পটিকে আরব ইতিহাসের কোন গল্পের অংশ মনে হতে পারে। কিন্তু আদতে তা নয়।

সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দার এমপিই এমন এক ঘটনার জন্ম দিয়েছেন গতকাল রাতে। জগলুল হায়দারের নির্বাচনী এলাকা শ্যামনগরের এক প্রত্যন্ত গ্রাম থেকে রাত ১২ টার দিকে জনৈক এক ব্যাক্তি ফোন করে জানায় এক পরিবারের অনাহারে মানবেতর জীবন যাপনের কথা। ফোনে কথাগুলো শুনে আবেগাপ্লুত হয়ে পড়েন এমপি জগলুল হায়দান। তিনি ওই ব্যাক্তিকে অনাহারে থাকা পরিবারটির বাড়ির সামনে অবস্থান করতে বলেন।

নিজের ঘর থেকে চাল, ডাল, তেল একং পাশের ফার্ম থেকে একটি মুরগী নিয়ে মোটরসাইলে করে নিজেই রওনা করেন ওই বাড়ির উদ্দেশ্যে। প্রায় ১ঘন্টা মোটরসাইকেল চালিয়ে অবশেষে গিয়ে পৌছেন অনাহারে থাকা পরিবারটির মাঝে। ঘোম থেকে ডেকে তোলেন পরিবারের সদস্যদেরকে এবং তাদের হাতে তোলে দেন বাজার। তাদেরকে প্রতিশ্রুতি দেন ঘর তৈরী করে দেওয়ার এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন।

ঘটনার ভিডিওটি মূহুর্তে ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রতিক্রিয়ায় অনেক ফেসবুক ব্যাবহারকারী বিষয়টিকে বলছেন “লোক দেখানো”।

তবে সমালোচকদের জবাবে আবার অনেকেই লিখছেন “লোকে না দেখলে ভাল কাজগুলো প্রচার পাবেনা। আর ভাল কাজের প্রচার না হলে অন্যরাও এগিয়ে আসবেনা”। তাই এমপি জগলুল হায়দারের কাছ থেকে শিক্ষা নেওয়ার আহ্বান জানিয়েছেন অনেকেই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here