মৃত্যু ভয় আমি করিনা,মৃত্যু ১ বারই হয়। মরার আগে মরতে চাইনা।

0
336

ডেইলি২৪বিডি-ঢাকাঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, “মৃত্যু ভয় আমি করিনা, মৃত্যু একবারই হয়। মরার আগে মরতে চাইনা। যত মৃত্যুভয়ই দেখানো হোক না কেন দেশ এর উন্নয়ন আমি করেই যাব”

আজ শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী এ কথা বলেন। তিনি বলেন, “জাতির পিতার মৃত্যুর পর দেশের উন্নয়ন থমকে যায়, দেশ লুটেরাদের দখলে চলে যায়। ১৯৯৬ এ আওয়ামীলীগ ক্ষমতায় এসে দেশের হাল ধরে। ছুটে গিয়েছি প্রত্যন্ত এলাকাগুলোর দরিদ্র মানুষগুলোর কাছে। কত দরিদ্র মা আমাকে জড়িয়ে ধরে বলেছেন, তোমার বাবাকে ওরা মেরে ফেলেছিল এখন তুমি রাস্তায় নেমেছো মা তোমাকেও ওরা বাঁচতে দিবেনা। কিন্তু আমি কখনও মৃত্যুকে ভয় পাইনা, দেশের উন্নয়নে কখনও আপোস করিনি। মৃত্যুভয় আমাকে দমিয়ে রাখতে পরেনি। কারণ, মৃত্যুকে আমি ভয় পাইনা, মৃত্যু একবারই আসে। মরার আগে মরতে চাইনা। যতোদিন বেঁচে আছি বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যেতে চাই”

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অঙ্গীকারের কথা উল্ল্যেখ করে শেখ হাসিনা বলেন, “বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন সোনার বাংলা গড়ার, দেশকে স্ব-নির্ভর করার। আমরা সেই স্বপ্ন বাস্তবায়নের পথে অনেকদূর এগিয়ে এসেছি। আমাদের দেশ কারও কাছে মুখাপেক্ষী হয়ে থাকবেনা”

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here