স্ত্রীকে পুড়িয়ে হত্যার দায়ে বহিষ্কৃত যুবলীগ সভাপতি গ্রেফতার

0
175

ডেইলি২৪বিডি

ঢাকাঃ পারিবারিক কলহের জের ধরে দ্বিতীয় স্ত্রীকে এসিডে দগ্ধ করে হত্যার অভিযোগে অভিযুক্ত সাভার থানা যুবলীগের বহিষ্কৃত সভাপতি ও সাভার জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডলকে এয়ারপোর্ট থেকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ। মঙ্গলবার গভীর রাতে ইতালিতে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়।

উক্ত হত্যা মামলায় তিনি উচ্চ আদালত থেকে ১ মাসের জামিনে ছিলেন। পারিবারিক কলহের জের ধরে সাভারের বিরুলিয়ার স্থানীয় বাসিন্দা সেলিম মন্ডল গত ৩ আগষ্ট তার দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার বকুল(২৫) কে এসিডে দগ্ধ করে হত্যা করে লাশ মানিকগঞ্জে সিঙ্গাইরের এক নির্জন জঙ্গলে ফেলে রাখে। পরে সিঙ্গাইর থানা পুলিশ আয়েশার লাশ উদ্ধার করে।

পরিচয় শনাক্তের পর মৃত গৃহবধুর ভাই বাদী হয়ে সেলিম মন্ডলকে প্রধান আসামী করে সিঙ্গাইর থানায় হত্যা মামলা দায়ের করেন। বেশ কিছুদিন পলাতক থেকে কিছুদিন আগে সেলিম মোল্লা উচ্চ আদালত থেকে জামিন নেন। এক মাসের জামিনে থেকে ইতালি পালিয়ে যাওয়ার সময়েই ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে সিঙ্গাইর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। স্ত্রীকে পুড়িয়ে হত্যার দায়েই কিছুদিন আগে যুবলীগ থেকে তাকে স্থায়ী বহিষ্কার করে কেন্দ্রীয় যুবলীগ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here