৩ দিনের রিমান্ডে ফারিয়া মেহজাবিন

0
786
৩ দিনের রিমান্ডে ফারিয়া মেহজাবিন
৩ দিনের রিমান্ডে ফারিয়া মেহজাবিন

ডেইলি২৪বিডি

৩ দিনের রিমান্ডে ফারিয়া মেহজাবিন

ঢাকাঃ নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে গুজব ফেসবুকে ছড়ানো ও উষ্কানিমূলক পোষ্ট করার অভিযোগে র‌্যাবের হাতে গ্রেফতার ধানমন্ডির নার্ড বিন কফি হাউজের মালিক ফারিয়া মেহজাবিনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ শুক্রবার ফারিয়া মেহজাবিনকে ঢাকা মহানগর হাকিম একেএম মঈন উদ্দিন সিদ্দিকীর আদালতে হাজির করে পুলিশ। এ সময় রাজধানীর হাজারীবাগ থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

হাজারীবাগ থানা সূত্রে জানা যায়, নিরাপদ সড়ক আন্দোলন চলাকালীন ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে হাজারীবাগ থানায় করা মামলায় তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত প্রায় ১১টার দিকে হাজারীবাগ থানার হাজী আফসার উদ্দিন রোডের একটি বাসা থেকে তাকে আটক করে র‌্যাব-২ এর একটি টিম। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, ফেসবুক আইডি প্রোফাইল ও অডিও ক্লিপের একটি প্রিন্ট কপি উদ্ধার করা হয়। ফারিয়া মেহজাবিন নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে পড়ালেখা করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here